পোশাক নিয়ে আপত্তিকর মন্তব্যে ক্ষুব্ধ তমান্না

clothing-with-offensive-remarks-angered-tamanna

বিনোদন ডেস্ক: সিনেমায় নায়করা মারপিট করবেন। আর নায়িকারা গ্ল্যামার ছড়াবেন। তাই তাদের পোশাক হাঁটু পর্যন্তও হওয়া উচিত নয়। বরং আরৈা খাটো হওয়া দরকার। যাতে দর্শক ভাবেন তাদের পয়সা উসুল হয়েছে। ঠিক এমনটাই মন্তব্য করেছিলেন পরিচালক জি সুরজ। আর তাতেই ক্ষুব্ধ নায়িকা তমান্না ভাটিয়া।

এই পরিচালকের ছবিতেই কাজ করছিলেন তমান্না ভাটিয়া। দর্শকদের বিনোদন উপহার দেওয়াই নায়ক-নায়িকাদের কাজ। কিন্তু তার মানে কি এই যে, নায়িকা আসলে পণ্য? পাল্টা প্রশ্ন তুলেছিলেন তমান্না।

পরিচালক যখন নায়িকার পারফরম্যান্সের থেকেও পোশাককে হাঁটুর উপরে ওঠানোর জন্য বেশি তৎপর থাকেন, তখন তা দুর্ভাগ্যজনক বলেই ব্যাখ্যা করেছেন নায়িকা। তার মতে একদিকে দঙ্গলের মতো ছবি হচ্ছে। যেখানে উঠে আসছে উইমেন এমপাওয়ারমেন্টের বিষয়। আর অন্যদিকে নায়িকাকে পণ্য হিসেবে গণ্য করে মন্তব্য করছেন অনেকে। এ রকম দৃষ্টিভঙ্গির জন্য সামগ্রিক ইন্ডাস্ট্রিকে মানুষ যাতে এক রকমভাবে না দেখেন, সে আবেদনও জানিয়েছিলেন তিনি।

তমান্নার এই ক্ষোভের আঁচ পেয়েই নিজের মন্তব্য ফিরিয়ে নেন পরিচালক। জানান, তমান্না ও অন্যান্য নায়িকাদের ছোট করার উদ্দেশ্য ছিল না তার। এ জন্য তমান্নার কাছে ক্ষমাও চেয়ে নেন তিনি।