আফগানিস্তানে বন্দুকধারীর গুলিতে পাঁচ নারী নিহত

Police tape cordons off the site of a car bomb attack in Sanaa, Yemen, Tuesday, June 30, 2015. The explosion occurred near a military hospital in the Yemeni capital on Monday, causing dozens of casualties including civilians, security officials said. The Islamic State's Sanaa Division claimed responsibility on Twitter for detonating the parked car bomb, according to the SITE Intelligence Group monitoring service. (AP Photo/Hani Mohammed)

আন্তর্জাতিক ডেস্ক:আফগানিস্তানের কান্দাহারের বন্দুকধারীর গুলিতে বিমানবন্দরের পাঁচ নারী কর্মী ও তাঁদের গাড়ির চালক নিহত হয়েছেন। এ ঘটনায়  এখনো কেউ দায় স্বীকার করেনি।তবে ধারণা করা হচ্ছে, তালেবান এই হামলার সঙ্গে জড়িত থাকতে পারে।

শনিবারের এ ঘটনায় কান্দাহারের প্রাদেশিক মুখপাত্র শামীম খেপলাক এএফপিকে বলেন, ওই পাঁচ নারী একটি গাড়িতে করে বিমানবন্দরের দিকে যাচ্ছিলেন। পথে মোটরসাইকেল আরোহী অন্তত তিনজন বন্দুকধারী গাড়িটি লক্ষ্য করে গুলি চালিয়ে চলে যায়। এতে ওই গাড়িতে থাকা বিমানবন্দরের পাঁচ নারী কর্মী ও চালক নিহত হন। দুর্বৃত্তরা হামলা চালিয়েই পালিয়ে যায়। এ ব্যাপারে তদন্ত চলছে।