নাটোরে বাস খাদে পড়ে নিহত ৪

natore-road-crash-kills-4

বাংলা দর্পণ : নাটোরের সিংড়ার চৌগ্রাম জোড়া সেতু এলাকায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে চারজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন।

রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।ঘন কুয়াসার কারণে চালক নিয়ন্ত্রণ হারালে বাস খাদে পড়ে যায় বলে ধারণা করা হচ্ছে।নিহতরা হলেন— বাসটির মালিকের স্ত্রী সুলতানা বেগম (৩৬), মেয়ে ঐশী খাতুন (৬) ও ছেলে সাকিব হোসেন (৭) এবং চালকের সহকারী (অজ্ঞাত)।

সিংড়া থানা সূত্রে জানা যায়, বগুড়া থেকে লিখন পরিবহনের একটি বাস নাটোর আসার পথে চৌগ্রাম জোড়া সেতু এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বাসের নিচে চাপা পড়ে চারজন মারা যান। দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। আহত ব্য​ক্তিদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাটোর সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনাস্থলে উদ্ধারকাজ চালাচ্ছেন নাটোর ও সিংড়া ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনার খবর পেয়ে সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদেকুর রহমান ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মণ্ডল দুর্ঘটনাস্থলে যান।