দক্ষিণ আফ্রিকায় মিরসরইয়ের যুবক খুন

bdorpon-belal

বাংলা দর্পণ : দক্ষিণ আফ্রিকায় বেলাল হোসেন (৩০) নামে চট্টগ্রামের নামে মিরসরাইয়ের এক যুবককে কুপিয়ে হত্য করেছে সন্ত্রসীরা। সোমবার বাংলাদেশ সময় রাত ২ টায় বেলাল হোসেনকে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়। নিহত বেলাল উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের ছিকলটানাদিঘী গ্রামের চিকন মিঝি বাড়ীর আমির হোসেনের পুত্র।

বেলালের মামাতো ভাই ফয়জুল ইসলাম অনিক জানান, দক্ষিণ আফ্রিকায় বেলালের নিজস্ব দোকান ছিলো। সেখানকার সন্ত্রাসীরা টাকার জন্য প্রায় সময় তাকে হত্যার হুমকি দিতো।

সোমবার রাতে সন্ত্রাসীরা বেলালকে অন্য একটি বাসায় ডেকে নিয়ে গিয়ে উপর্যুপুরী কুপিয়ে হত্যা করে। পরবর্তীতে সন্ত্রাসীরা লাশ কাপড় দিয়ে মুডিয়ে তার গাড়িতে ফেলে রেখে চলে যায়। বেলাল আফ্রিকায় বিয়ে করেছিলো বলেও সে জানায়। সেখানে তার স্ত্রী ও এক সন্তান রয়েছে।

স্থানীয় ইউপি সদস্য আজিজুল হক বলেন, গত ৭ বছর পূর্বে কাজের উদ্দেশ্যে দণি আফ্রিকা যায় বেলাল হোসেন। আগামী দু’য়েক মাসের মধ্যে তার বাড়ি আসার কথা ছিলো। কিন্তু বাড়িতে আসতেছে তার লাশ।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান বিপ্লব দক্ষিণ আফ্রিকায় আততায়ীর হাতে বেলাল হোসেন নিহত হওয়ার সত্যতা স্বীকার করেন।